Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরদাঁতনের রেশন নেওয়াকে কেন্দ্র করে বচসার জেরে,প্রতিবেশীর কান কেটে নেওয়ার অভিযোগ
Advertisement

দাঁতনের রেশন নেওয়াকে কেন্দ্র করে বচসার জেরে,প্রতিবেশীর কান কেটে নেওয়ার অভিযোগ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: রেশন নেওয়াকে কেন্দ্র করে বচসার জেরে প্রতিবেশীর কান কেটে নেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। গতকাল বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার চক ইসমাইলপুর এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় উক্ত এলাকার বাসিন্দা পল্টু নায়েক রেশন নিতে যায়। কিন্তু আধার কার্ড ও বেশকিছু কাগজপত্রের ভুল ক্রটি থাকার কারণে লিংক করা নিয়ে সমস্যা হয়। তখনই পল্টুর সঙ্গে বচসা শুরু হয় রেশন ডিলারের। সেই সময় পাশে দাঁড়িয়েছিল প্রতিবেশী ভাগবত বেরা নামে এক ব্যক্তি।

 

ঘটনায় ভাগবত বাবু পল্টুকে কাগজপত্র ঠিক করে পরে রেশন নিতে বলায়,পল্টু ধারালো অস্ত্র দিয়ে ওই ব্যক্তির বামদিকের কানে সজোরে আঘাত করে। তখন বাম দিকের কান কেটে রক্তাক্ত হয়ে যায়। ঘটনায় স্থানীয় বাসিন্দারা ওই ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় প্রথমে দাঁতন গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়।

অভিযুক্ত পল্টু নায়েককে পুলিশ গ্রেপ্তার করেছে।।

এদিকে এই ঘটনার অভিযোগ পাওয়ার পর,দাঁতন থানার পুলিশ অভিযুক্ত পল্টু নায়েককে গ্রেপ্তার করেছে। ধৃত ওই ব্যক্তিকে আজ দাঁতন আদালতে তোলা হয়েছে বলে জানা গেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা রয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!