Thursday, December 2, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরSABANG: বন্ধুর সঙ্গে পরকীয়া গৃহবধূর! ওত পেতে ছিলেন গ্রামবাসীরা,দড়ি দিয়ে গাছে বেঁধে...
Advertisement

SABANG: বন্ধুর সঙ্গে পরকীয়া গৃহবধূর! ওত পেতে ছিলেন গ্রামবাসীরা,দড়ি দিয়ে গাছে বেঁধে রেখে সালিশি সভা

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: পরকীয়ার অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো পশ্চিম মেদিনীপুর জেলা সবং থানার ১ নং দেভোগ অঞ্চলের বোয়ালিয়ার বাটিটাকি এলাকায়।

- Advertisement -
Advertisement
- Advertisement -

 

জানা গিয়েছে, পিংলা থানার ধনেশ্বরপুর এলাকার বাসিন্দা বছর চল্লিশের লক্ষীকান্ত সিং নামে এক ব্যক্তি সঙ্গে সবংয়ের বাটিটাকি এলাকার কুড়ি বছর বয়সী এক গৃহবধূর পরকীয়ার সম্পর্ক ছিল। কিন্তু গ্রামে এই সম্পর্ক মানবে না। তাই পালিয়ে গিয়ে দূরে থাকার সিদ্ধান্ত নেন। লক্ষীকান্ত সিং বিবাহিত,তার দুই সন্তান রয়েছে।

 

ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই,স্থানীয় গ্রামবাসীরা দুইজনকে গ্রামে ফিরে আসার জন্য বলেন। সেইমত দুইজন বাটিটাকি গ্রামে বৃহস্পতিবার পৌঁছানোর পর সকাল থেকে তাঁদের দুইজনকে গাছে বেঁধে রাখা হয়। এরপর যুগলের কোমরে দড়ি বেঁধে সারা গ্রাম ঘোরানো হয়। তারপর দুইজনকে নিয়ে সালিশি সভার আয়োজন করে গ্রামবাসীরা।

 

ঘটনার খবর সবং থানার ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু গ্রামবাসিরা পুলিশকে বলে, সম্পূর্ণ গ্রামের ব্যাপার হস্তক্ষেপ করা যাবে না। পুলিশ ঘটনাস্থল থেকে ফিরে আসে। তারপরই গ্রামবাসীরা সালিশি সভার মধ্যে আলাপ-আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয়। লক্ষীকান্ত সিংকে ওই গৃহবধূকে বিয়ে করতে হবে।

 

 

এদিকে সকাল থেকে বিকেল পর্যন্ত ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ছড়িয়ে পড়ে। তারপরই নড়েচড়ে বসে প্রশাসন দুই পরিবার ও গ্রামবাসীদের নিয়ে আলাপ আলোচনা করেন প্রশাসনের কর্তারা। অন্যদিকে সালিশি সভায় নিদানের মাধ্যমে কিভাবে আইনকে নিজেদের হাতে তুলেনিতে পারে কেউ। তা নিয়ে উঠছে প্রশ্ন?

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!