Thursday, December 2, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরগৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল দাঁতন থানার পুলিশ
Advertisement

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল দাঁতন থানার পুলিশ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: এক গৃহবধূকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে দাঁতন থানার পুলিশ এক বিবাহিত যুবককে গ্রেফতার করেছে। আর গৃহবধূকে উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে ধৃতের নাম সুজিত বাউরি(২৮)।

- Advertisement -
Advertisement
- Advertisement -

বাড়ি আসানসোল পুলিশ কমিশনারেটের জামুড়িয়া থানার চকদলা মোড় এলাকায়। শনিবার ধৃতকে দাঁতন এসিজেএম আদালতে হাজির করা হয়। বিচারকের নির্দেশে ধৃতের দশ দিনের পুলিশ হেফাজত হয়েছে। আর গৃহবধূকে উদ্ধার করে বাপের বাড়ির লোকেদের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

তবে তার আগে গৃহবধূর শারীরিক পরীক্ষা করা হয়েছে হাসপাতালে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর দুয়েক আগে বেলদা থানার এই যুবতীর সাথে দাঁতন থানার মনোহরপুর এলাকার এক যুবকের সাথে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই এঁদের দাম্পত্য জীবন সুখের ছিল না।

তারমধ্যে সাত মাস আগে একটি ভুল নম্বরে যোগাযোগের সূত্রে জামুড়িয়া থানার চকদলা মোড় এলাকার এক বিবাহিত যুবকের সাথে এই গৃহবধূর পরিচয় হয়। পরবর্তীকালে এই পরিচয় ভালোবাসায় রূপান্তরিত হয়। এদিকে গত শনিবার থেকে এই গৃহবধূ উধাও হয়ে যান। জানা যায় পরকীয়ার টানে এই গৃহবধূ যুবকের সাথে পালায়।

যুবক দাঁতনে এসে প্রেমিকাকে নিয়ে যায়। এদিকে ঘটনার তিনদিন পর গৃহবধূর মা রেখা পন্ডা দাঁতন থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্তে নামে। তারমধ্যে খবর আসে গৃহবধূ আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

খবর পেয়ে দাঁতন থানা পুলিশের একটি দল আসানসোল জেলা হাসপাতালে পৌঁছে যায়। শুক্রবার তাঁকে উদ্ধার করা হয়। আর মোবাইল ফোন ট্র্যাক করে আসানসোল শহর থেকে প্রেমিককে ধরা হয়।

তারপর শনিবার দুজনকে দাঁতনে নিয়ে আসা হয়। পুলিশ জানিয়েছে শুক্রবার রাতে ধৃত যুবকের বিরুদ্ধে গৃহবধূকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!