Thursday, December 2, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরখড়গপুরে ছিনতাইকাণ্ডে ধৃত দুষ্কৃতী সঙ্গে উদ্ধার বাইক
Advertisement

খড়গপুরে ছিনতাইকাণ্ডে ধৃত দুষ্কৃতী সঙ্গে উদ্ধার বাইক

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বিজেপি যখন শহরে পরপর ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে থানার সামনে বিক্ষোভ দেখাচ্ছিল তার আগেই খড়গপুর টাউন থানার পুলিশ পরপর ছিনতাইয়ের ঘটনার কিনারায় অনেকটাই এগিয়ে গিয়েছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

শুক্রবার বিজেপির পক্ষ থেকে খড়গপুর টাউন থানার সামনে বিক্ষোভ দেখানো হয়। কিন্তু তার আগেই বৃহস্পতিবার রাতে এই গলার হার ছিনতাইয়ের ঘটনায় জড়িত এক লিঙ্কম্যানকে গ্ৰেফতার করে ফেলে। তারসাথে ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত মোটরবাইকটি আটক করা হয়। পুলিশ জানিয়েছে ধৃতের নাম রাজা দাস(৩২)।

বাড়ি খড়গপুর পুরসভার আঠারো নম্বর ওয়ার্ডের গেটবাজার এলাকায়। বৃহস্পতিবার রাতে কুখ্যাত এই দুষ্কৃতীকে গেটবাজার এলাকায় একটি ঠেক থেকে ধরা হয়। শুক্রবার ধৃত দুষ্কৃতীকে খড়গপুর এসিজেএম আদালতে হাজির করা হয়। বিচারকের নির্দেশে ধৃতের চারদিনের পুলিশ হেফাজত হয়েছে। এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখোপাধ্যায় জানিয়েছেন “হার ছিনতাইয়ের ঘটনায় একজনকে ধরা হয়েছে।

আশা করছি শীঘ্রই বাকিরা ধরা পড়বে। ধৃতের কাছ থেকে একটি মোটরবাইক বাজেয়াপ্ত করা হয়েছে।” গত শুক্রবারে দুই মহিলা ও বুধবার এক মহিলার কাছ থেকে গলার হার ছিনতাইয়ের ঘটনা ঘটে। আর প্রতিটি ঘটনায় একই চেহারার দুই দুষ্কৃতী জড়িত রয়েছে। আর ব্যবহার করা হয়েছে নম্বর প্লেট বিহীন একটি মোটরবাইক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে আটক মোকরবাইকটি শুক্রবার সনাক্ত করেছেন পুরসভার তেরো নম্বর ওয়ার্ডের এম এস টাইপ এলাকার বাসিন্দা প্রৌঢ়া কে উমা। শুক্রবার সকালে তাঁর গলা থেকে সাড়ে তিন ভরির সোনার হার ছিনতাই হয়। তখন তিনি একটি মন্দির থেকে পুজো দিয়ে বাড়ি ফিরছিলেন।

এদিকে ধৃতকে জেরা করে পুলিশ দুই ছিনতাইকারীর ছবি জোগাড় করেছে। সেই ছবি দেখেও কে উমা ও কে মিনাক্ষী দুইজনকে সনাক্ত করেছেন বলে জানা গিয়েছে। এদিকে জানা গিয়েছে ধৃত দুষ্কৃতী প্রতিটি ছিনতাইয়ের ঘটনার মূল পরিকল্পনাকারী। লিঙ্কম্যান হিসাবে এই দুষ্কৃতী কাজ করত।

আর আটক হওয়া মোটরবাইকটি একজন আইনজীবীর বলে পুলিশ জানতে পেরেছে। দুষ্কৃতীরা এই বাইকটি ধার নিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। পুলিশ আশাবাদী এবারে ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই মূল মাথাকে ধরা সম্ভব হবে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!