Thursday, December 2, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরবড়সড় ডাকাতির ছক বানচাল করলো খড়গপুর টাউন থানার পুলিশ,অস্ত্রসহ গ্রেপ্তার ৭
Advertisement

বড়সড় ডাকাতির ছক বানচাল করলো খড়গপুর টাউন থানার পুলিশ,অস্ত্রসহ গ্রেপ্তার ৭

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ফের বড়সড় ডাকাতির চেষ্টা ভেস্তে দিল খড়গপুর টাউন থানার পুলিশ। ডাকাতির আগেই অভিযান চালিয়ে খড়গপুর টাউন থানার পুলিশ অস্ত্র ও তাজা গুলি সহ সাত দুষ্কৃতীকে গ্ৰেফতার করেছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ধৃতদের মধ্যে হার ছিনতাইয়ের ঘটনায় জড়িত বাইক গ্যাংয়ের দুজন রয়েছে। পুলিশ জানিয়েছে ধৃতরা হলো সেখ সৈয়দ ওরফে সাজ্জাদ (২২), আজাদ মল্লিক ওরফে আজাদ (৪০), সেখ রাজু(৪০), সেখ সিরাজ ওরফে ভুরু(৩৫), সেখ হোসেন (৪৩), সেখ আলমগীর ওরফে গুডরি(৪৫) ও ভবেশ পাত্র ওরফে সোনু(২৭)।

একজন বাদে বাকিদের বাড়ি খড়গপুর শহরের বিভিন্ন এলাকায়। তারমধ্যে প্রথমজনের বাড়ি পাঁচবেড়িয়া কাজিমহল্লা এলাকায়। দ্বিতীয় ও তৃতীয় জনের বাড়ি খড়গপুর বাসস্ট্যান্ড সংলগ্ন গান্ধীনগর এলাকায়। পঞ্চম জনের বাড়ি আজাদ বস্তি। ষষ্ঠ জনের বাড়ি পাঁচবেড়িয়া এলাকার বামনিয়ারাতে।

আর শেষোক্ত জনের বাড়ি মালঞ্চ এলআইসি এলাকায়। অপরদিকে চতুর্থ জনের বাড়ি খড়গপুর গ্ৰামীণ থানার গোকুলপুর এলাকার পূর্ব আম্বায়। এদের মধ্যে সাজ্জাদ ও সোনু মোটরবাইকে চেপে হার ছিনতাইয়ের ঘটনায় জড়িত রয়েছে। পুলিশ সাজ্জাদের কাছ থেকে একটি দেশী পাইপগান সহ এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে।

এছাড়া এদের কাছ থেকে একটি করে লোহার রড, লোহার চেন, ছুরি, ভোজালি ও লাঠি উদ্ধার করেছে। এছাড়া এদের কাছ থেকে একটি সাদা রঙের পিক আপ ভ্যান আটক করা হয়েছে। এই পিক আপ ভ্যানটি এক মহিলার বলে জানতে পেরেছে পুলিশ। তবে তিনি পিক আপ ভ্যানটি তাঁর এক আত্মীয়কে ভাড়া দিয়ে চালাতেন। ধৃতদের এদিন খড়গপুর এসিজেএম আদালতে হাজির করা হয়েছে।

এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখোপাধ্যায় জানিয়েছেন সাত দুষ্কৃতীকে একটি পাইপগান ও তাজা গুলি সহ ধরা হয়েছে। খোঁজ নেওয়া হচ্ছে আরও কিছু দুষ্কৃতীর। জানা গিয়েছে সোমবার রাতে খড়গপুর টাউন থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় শহরের ইন্দা মোড়ে কয়েকজন দুষ্কৃতী জড়ো হয়েছে।

খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ধরা পড়ে যায় সাতজন। পুলিশ জানিয়েছে কাছেই ইন্দা বাজার এলাকায় ডাকাতির পরিকল্পনা করেছিল এই দলটি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!