Saturday, January 29, 2022
Homeজেলাপশ্চিম মেদিনীপুরমাদক তৈরির তরল পদার্থ সহ দুটি মোটরবাইক উদ্ধার,গ্রেপ্তার চার দুষ্কৃতী
Advertisement

মাদক তৈরির তরল পদার্থ সহ দুটি মোটরবাইক উদ্ধার,গ্রেপ্তার চার দুষ্কৃতী

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মাদক তৈরির তরল পদার্থ সহ দুটি নম্বর প্লেট বিহীন মোটরবাইক আটক করেছে খড়গপুর টাউন থানার পুলিশ। তারসাথে গ্ৰেফতার করা হয়েছে চার দুষ্কৃতীকে। এছাড়া একটি পিকআপ ভ্যান আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে ধৃতরা হলো সেখ রাজা(২০), সেখ সালাম(৪০), সেখ মঞ্জিল সা ওরফে কাটো(৩৫) ও রহিত কুমার পান্ডে(২২)।

- Advertisement -
Advertisement
- Advertisement -

শেষোক্ত জন ছাড়া বাকি তিনজনের বাড়ি খড়গপুর শহরে। প্রথমজনের বাড়ি রহমতনগর এলাকার বালুবস্তিতে। দ্বিতীয় জনের বাড়ি গোলবাজার এলাকায়। তৃতীয় জনের বাড়ি আলিনগর এলাকায়। আর শেষোক্ত জনের বাড়ি ঝাড়গ্ৰাম থানার ঘোড়াধাড়া এলাকায়। এদের কাছ থেকে মাদক তৈরির দুটি প্লাস্টিক বোতল ভর্তি গোলাপি রঙের কোডাইন মিশ্রণ। আর দুটি নম্বর প্লেট বিহীন মোটরবাইক।

এদেরকে শুক্রবার রাতে খড়গপুর শহরের বিদ্যাসাগরপুর এলাকার লাল রোড থেকে ধরা হয়েছে। এদেরকে শনিবার জেলা আদালতে হাজির করা হয়েছে। এদের বিরুদ্ধে অন্যান্য থানায় মোটরবাইক ও গাড়ি চুরির অভিযোগ রয়েছে। তারসাথে বেশকিছু ডাকাতির মামলা রয়েছে।

জানা গিয়েছে শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে খড়গপুর টাউন থানার পুলিশের একটি দল বিদ্যাসাগরপুর এলাকার লাল রোডে ওঁত পাতে। একটি পিকআপ ভ্যান সেই রাস্তা দিয়ে যাওয়ার সময় পুলিশ আটকায়। শুরু হয় তল্লাশি। তখনই এইসব জিনিস উদ্ধার করা হয়।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!