Saturday, January 29, 2022
Homeজেলাপশ্চিম মেদিনীপুরDebra: বিজেপির জেলা কার্যালয় ভবনে তৃণমূল নেতার আত্মীয়ের বিয়ে,ভিডিও ভাইরাল
Advertisement

Debra: বিজেপির জেলা কার্যালয় ভবনে তৃণমূল নেতার আত্মীয়ের বিয়ে,ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলা কার্যালয়ে এক তৃণমূল নেতার ভাইঝির বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার ডেবরা থানার খানামোহন গ্ৰাম পঞ্চায়েতের অর্জুনী এলাকায়।

- Advertisement -
Advertisement
- Advertisement -

যদিও বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে একটি ভবনের দোতলা জেলা কার্যালয়ের জন্য ভাড়া নেওয়া রয়েছে। সেখানে কিছু হয় নি। যা হয়েছে একতলা ও তিনতলায় হয়েছে। আর তৃণমূল নেতা যাদব মন্ডলের দাবি এখন এই ভবনে বিজেপির কিছু নেই। আগে ছিল। সোমবার খানামোহন অঞ্চলের তৃণমূলের সহ সভাপতি যাদব মন্ডলের ভাইঝি পায়েল মন্ডলের বিয়ের অনুষ্ঠান এই ভবনে হয়েছে।

স্নাতক উত্তীর্ণ এই যুবতীর সাথে খড়গপুর শহরের সাঁজোয়াল এলাকার এক রেলকর্মীর বিয়ে হয়েছে। জানা গিয়েছে সোমবার বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলা কার্যালয় থেকে এই বিয়ের জন্য সমস্ত পতাকা ও ফেস্টুন সরিয়ে ফেলা হয়েছিল। এই ব্যাপারে তৃণমূল নেতা যাদব মন্ডল বলেছেন ” আগে এখানে বিজেপির জেলা কার্যালয় ছিল। এখন সেরকম কিছু নেই।

বিজেপির কোনও অস্তিত্ব নেই। এখন কেউ আসে না। আর একতলায় গুটিকয়েক লোক রয়েছেন। তাঁরা জুতোর ব্যবসা করেন।” তিনি জানিয়েছেন শক্তি তেলি নামে এক ব্যক্তির মালিকানাধীন এই ভবন ভাড়া নিয়ে বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে রান্নাবান্না ও অতিথিদের খাওয়ানো হয়েছে। অপরদিকে বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস জানিয়েছেন এই ভবনের দোতলাটি দলের পক্ষ থেকে ভাড়ায় নেওয়া রয়েছে।

দোতলায় কোনও অনুষ্ঠান হয় নি। ঘরটি বন্ধই ছিল। যদিও যাদববাবু জানিয়েছেন দোতলার হলঘরটিও নেওয়া হয়েছিল। ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক বিতর্ক শুরু হয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!