Saturday, July 2, 2022
Homeজেলাপশ্চিম মেদিনীপুরখড়গপুরে চুরি যাওয়া স্কুটি উদ্ধার করে মালিকের হাতে তুলে দিলো পুলিশ,গ্রেপ্তার অভিযুক্ত
Advertisement

খড়গপুরে চুরি যাওয়া স্কুটি উদ্ধার করে মালিকের হাতে তুলে দিলো পুলিশ,গ্রেপ্তার অভিযুক্ত

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: একটি চুরি যাওয়া স্কুটি উদ্ধার করে মালিকের হাতে তুলে দিল খড়গপুর টাউন থানার পুলিশ। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে প্রসেনজিৎ দাস নামে এক যুবককে। যুবকের বয়স ২৩ বছর। ধৃত ওই যুবকের বাড়ি খড়গপুর টাউন থানার অন্তর্গত নিমপুরা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায়।

- Advertisement -
Advertisement
- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে,গত বুধবার ২৫.০৫.২০২২ তারিখ পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত গোলবাজার এলাকা থেকে সতীশচন্দ্র যশোরা নামে এক ব্যক্তির স্কুটি চুরি হয়ে যায়। তারপরই এলাকায় অনেক খোঁজাখুঁজি করার পরেও চুরি যাওয়া স্কুটির খোঁজ পাননি মালিক সতীশ চন্দ্র বাবু।

আমাদের ডিজিটাল নিউজ প্লাটফর্মে বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ: 9933367080

এরপরে ওই ব্যক্তি খড়গপুর টাউন থানায় স্কুটি চুরির একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনা তদন্তে নামে খড়গপুর টাউন থানার পুলিশ আধিকারিক বিশ্বরঞ্জন ব্যানার্জি। তারপরে উক্ত এলাকায় গিয়ে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন পুলিশ আধিকারিকরা।

আর সেই সিসিটিভি ফুটেজ দেখে। ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে প্রসেনজিৎ দাস নামে ওই স্কুটি চুরির মূল অভিযুক্তকে পাকড়াও করল খড়গপুর টাউন থানার। তারপরেই ওই স্কুটির মালিকের বাড়িতে গিয়ে তার হাতে চুরি যাওয়া স্কুটিটি তুলে দেন পুলিশ আধিকারিক বিশ্বরঞ্জন ব্যানার্জি।

চুরি করে নিয়ে যাওয়ার সময় সিসিটিভি ফুটেজে ওঠা ছবি।

পুলিশ জানিয়েছে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত যুবকের বিরুদ্ধে আইনত মামলা রুজু করা হয়েছে। এদিকে পুলিশের এই কাজে খুশি হয়েছেন সতীশ চন্দ্র বাবু ধন্যবাদ জানিয়েছেন।

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!