Thursday, October 6, 2022
Homeজেলাপশ্চিম মেদিনীপুরNarayanghar: ওয়াকি টকিতে কথা বলার সময়,অসর্তকতার জেরে মৃত্যু হল ট্রেনের গার্ডের
Advertisement

Narayanghar: ওয়াকি টকিতে কথা বলার সময়,অসর্তকতার জেরে মৃত্যু হল ট্রেনের গার্ডের

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ওয়াকি টকিতে কথা বলার সময়,অসর্তকতার জেরে মৃত্যু হল এক গার্ডের। মঙ্গলবার বেলা ১০ টা নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার বাখরাবাদ রেল স্টেশনে। মৃতের নাম রামচাঁদ নাইডু।

- Advertisement -
- Advertisement -

সূত্রে জানা,বাখরাবাদ স্টেশনে খড়গপুর-থেকে ভদ্রক একটি নতুন লোকাল ট্রেন দাঁড়িয়েছিল। সেই নতুন ট্রেন টিকে খড়গপুর থেকে নিয়ে যাওয়ার জন্য এসেছিল রামচাঁদ নাইডু। ওয়াকি টকিতে কথা বলার সময় দ্রুতগতিতে আসা মহিশুর থেকে হাওড়া গামী সুপারফাস্ট এক্সপ্রেস বেরিয়ে যায়। এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলে মৃত্যু হয় ট্রেনের গার্ডের।

স্টেশন সূত্রে জানা গিয়েছে,এদিন বেলা ১০ টা নাগাদ রামচাঁদ নাইডু নামে ট্রেনের গার্ড খড়গপুর ভদ্রক লোকাল আনার উদ্দেশ্যে বাখরাবাদ স্টেশনে রওনা দেন। তারপর তিনি ওই স্টেশনে চার নম্বর রেললাইনের উপর দাঁড়িয়ে ওয়াকি টকিতে ট্রেনের চালকের সঙ্গে কথা বলেন। সেই সময় মহীশূর থেকে হাওড়াগামী সাপ্তাহিক সুপার ফাস্ট এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তার। 

বেশ কিছুক্ষণ পর রেল কর্মীরা ওই গার্ডের ছিন্নভিন্ন রক্তাক্ত দেহ রেল লাইনের উপরে পড়ে থাকতে দেখেন। এবং তার কিছুটা দূরে পড়ে রয়েছে ওয়াকি টকি। তবে রেল কর্মীদের একাংশ মনে করছেন ওয়া কি টকিতে কথা বলার সময় ওয়াকি টকিতে কথা বলার সময়,অসর্তকতার জেরে সম্ভবত মৃত্যু হয়েছে ওই গার্ডের। 

ইতিমধ্যে রেল পুলিশের পক্ষ থেকে ওই গার্ডের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। শুধুই কি অসর্তকতার কারণে মৃত্যু? তাও ক্ষতি দেখা হচ্ছে রেল পুলিশের পক্ষ থেকে।

 

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!