Thursday, October 6, 2022
Homeজেলাপশ্চিম মেদিনীপুরEXCLUSIVE: সবংয়ে নর কঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য,ঘটনার তদন্তে পুলিশ
Advertisement

EXCLUSIVE: সবংয়ে নর কঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য,ঘটনার তদন্তে পুলিশ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: পরিত্যক্ত জায়গা থেকে উদ্ধার মানব কঙ্কালের অংশবিশেষ। মাথার খুলি,পাঁজরের অংশ-সহ বেশ কিছু হাড়গোড় উদ্ধার করে পুলিশ। মানবদেহের কঙ্কালের অংশবিশেষ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য।

- Advertisement -
- Advertisement -

বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার তেমাথানি এলাকায়। তবে এই প্রথমবার নয়,এর আগেও খড়গপুর,বেলদা,ডেবরা একাধিক জায়গায় এর আগে কঙ্কাল উদ্ধারের ঘটনা ঘটেছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,বৃহস্পতিবার বিকেলে ডেবরা-সবং রাজ্য সড়কের তেমাথানী বাজার সংলগ্ন এলাকায় একটি পরিত্যক্ত জায়গা থেকে দুর্গন্ধ আসায় সন্দেহ হয় স্থানীয় মানুষজনের। পড়ে আছে মানব কঙ্কালের অংশবিশেষ। এরপরেই খবর দেওয়া হয় সবং থানার পুলিশকে। 

খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথার খুলি,পাঁজরের অংশ-সহ বেশ কিছু হাড়গোড় উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃতদেহটি মহিলার। নাম সুন্দরী কিসকু। বাড়ি পিংলা থানার বীরসিংপুর এলাকায়। ওই মহিলা গত কয়েক বছর ধরে জামাই বাবুর সঙ্গে তেমাথানি বাজার এলাকায় থাকতেন বলে জানা গেছে। 

উদ্ধার হওয়া মাথার খুলি হাড়গোড় ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হবে বলে জানা গেছে। খুন? নাকি এর পিছনে অন্য কোনো কারণ রয়েছে তার তদন্ত শুরু হয়েছে।

সম্প্রতি বেশ কয়েকদিন আগে সবং থানার,বলপাই অঞ্চলে সম্পত্তির লোভে বাবাকে খুন করে বাথরুমের চেম্বারে ঢুকিয়ে রাখার অভিযোগ উঠেছিল দুই ছেলের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমে পুলিশ পচা গলা মৃতদেহ উদ্ধার করে,অবশেষে বাবাকে খুনের নৃশংস ঘটনা প্রকাশ্যে আনে। তার কয়েকদিন পর ফের হাড়গোড় মাথার খুলি উদ্ধারের ঘটনায়। কিন্তু প্রশ্ন ওঠেছে ওই নরকঙ্কালটি ওই পরিত্যক্ত জায়গায় কীকরে এল,উত্তর খুঁজতেই ঘটনার তদন্তে নেমেছে সবং থানার পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!