Thursday, October 6, 2022
Homeজেলাপূর্ব মেদিনীপুরDigha: স্ত্রীকে বাথরুমে আটকে রেখে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক
Advertisement

Digha: স্ত্রীকে বাথরুমে আটকে রেখে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: স্ত্রীকে বাথরুমে আটকে রেখে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক। বুধবার ঘটনাটি ঘটে নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রাজেশ ঘোষ (২২)। বাড়ি উত্তর ২৪ পরগনার বনগায়। সোমবার স্ত্রী, মাসির মেয়ে ও তাঁর স্বামীর সঙ্গে দিঘায় বেড়াতে আসেন রাজেশ। উঠেছিলেন নিউ দিঘার অমরাবর্তী পার্কের সামনে একটি হোটেলে।

- Advertisement -
- Advertisement -

এদিন সকালে স্ত্রী বাড়ির বাইরে বের হতে চাইলেও ঘুরতে যেতে রাজি হননি রাজেশ। দুপুরের নাগাদ স্ত্রী যখন স্নান করছিলেন তখন ঘর থেকে স্ত্রীকে বাথরুমের বাইরে বেরিয়ে আসার জন্য ডাকাডাকি করতে থাকেন রাজেশ।

স্ত্রী তাঁর কথায় কান না দেওয়ায় রাজেশ বাইরে থেকে বাথরুমের দরজা বন্ধ করে দেন। পরে হোটেল রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানে ঝুলে পরেন রাজেশ। তখন সিলিং ফ্যান ভেঙে খাটের উপর পড়ে যায় রাজেশ। আওয়াজ পেয়ে স্ত্রী বাথরুমের দরজা ভেঙে বাইরে বেরিয়ে দেখেন গলায় ফাঁস লাগানো অবস্থায় রাজেশ পড়ে রয়েছে খাটে।

এরপর তিনি হোটেলের কর্মচারী ও পরিজনদের ডেকে তড়িঘড়ি রাজেশকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা রাজেশকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতাল পাঠায়। রাজেশের পরিবারকে খবর পাঠিয়েছে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!