Saturday, December 10, 2022
Homeজেলাপূর্ব মেদিনীপুরসমুদ্রে তলিয়ে যাওয়া পর্যটককে উদ্ধার
Advertisement

সমুদ্রে তলিয়ে যাওয়া পর্যটককে উদ্ধার

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: পর পর ৩ দিন ছুটি। স্বাধীনতার ৭৫ তম দিবস। উৎসবের আনন্দ উপভোগ করতে  সমুদ্রের পাড়ে ভিড় জমিয়েছে প্রায় লক্ষাধিক পর্যটক। হোটেলগুলোতে বুকিং শেষ। ভিড় বেড়েছে দিঘা-মন্দারমণি, শংকরপুরে। পর্যটকের ভিড়ে থিকথিক করছে সমুদ্র সৈকত।

- Advertisement -
Advertisement
- Advertisement -

শনিবার ও রবিবার প্রচণ্ড বৃষ্টি। নিম্নচাপ ও ভরা কোটালের জোড়া ফলায় ফুঁসছে দীঘা সমুদ্র। পর্যটকরা যাতে কোনওভাবে সমুদ্রে নামতে না পারেন তার জন্য কড়া নজরদারি চলছে প্রশাসনের তরফে। মাইকিং করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। কিন্তু তার মাঝে বড় বিপদ ঘটে গেল দিঘা বীচে।

সূত্রের খবর, পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে বন্ধুদের সঙ্গে দিঘায় আসেন শুভ্রপ্রসাদ মন্ডল। পুলিশি নজরদারি এড়িয়ে সমুদ্রে নেমে পড়েন। মুহূর্তেই তলিয়ে যান তিনি। পাড়ে দাঁড়িয়ে সমুদ্রের উত্তাল ঢেউ  উপভোগ করা পর্যটকরা দেখছেন ঢেউয়ের টেনে নিয়ে যাচ্ছে একজনকে।

ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় পর্যটকদের মধ্যে। যুবককে উদ্ধার করতে সমুদ্রে ঝাঁপিয়ে পড়েন নুলিয়ারা, মাঠে নামেন সিভিল ডিভেন্সের প্রতিনিধিরা। শেষে তাঁকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!