Saturday, July 2, 2022
Homeজেলাউত্তর দিনাজপুরমানসিক অবসাদ জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবতী
Advertisement

মানসিক অবসাদ জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবতী

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: নার্সিং হোম কতৃপক্ষের এক হুমকিতেই চাকরি থেকে বরখাস্ত। তার থেকেই অভাব জাকিয়ে বসেছিলো এক যুবতীর পরিবারে। অভুক্ত অবস্থায় দিন চলে পরিবারের। আর সহ্য করতে না পেরেই মানসিক অবসাদে আত্মঘাতী যুবতী।

- Advertisement -
Advertisement
- Advertisement -

রবিবার ঘটনাটি ঘটেছে করণদিঘি থানার করণদিঘি-২ গ্রাম পঞ্চায়েতের  সাধনপুর গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম তুলন সিংহ। বয়স ২২। সুত্রে জানা গেছে রায়গঞ্জ শহরের একটা বিলাস বহুল বেসরকারি নার্সিং হোমে নার্সের কাজ করতেন ওই যুবতী। নার্সিং হোমে ছয় বছর কাজ করছিলেন তিনি।

১২ ঘন্টা ডিউটির পরেও কতৃপক্ষের ফাইফরমাশ। অভিযোগ কতৃপক্ষের এক হুমকিতেই বরখাস্ত হয় ওই যুবতী। তারপর ৬ মাস চাকরির জন্যে হন্যে হয়ে ঘুরেও কাজ জোটেনি। ছয় মাস থেকে কাজ বন্ধ। আর একটু সহ্য করতে পারলে অভাব জাকিয়ে বসত না এই ধরনের নানান গঞ্জনা শুনতে শুনতে বিরক্ত হয়ে শেষমেশ আত্মহত্যা পথ বেছে নিলেন এমনই অনুমান স্থানীয়দের।

এদিন ভোররাতে ঘরের মধ্যে ওই যুবতীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। গোটা গ্রাম শোকস্তব্ধ। খবর পৌছায় থানায়। করণদিঘি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেছে। দেহ উদ্ধারের পরে নিয়ম মাফিক করণদিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

করণদিঘি গ্রামীণ হাসপাতাল থেকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে দেহ  ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!