Saturday, August 13, 2022
Homeউত্তর ২৪ পরগনাফের অমানবিক ঘটনা! কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে মারধর,বাড়ি ছাড়া গৃহবধূ
Advertisement

ফের অমানবিক ঘটনা! কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে মারধর,বাড়ি ছাড়া গৃহবধূ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ফের অমানবিক ঘটনার সাক্ষী থাকলো উত্তর ২৪ পরগনার দেগঙ্গা। কন্যা সন্তান জন্মগ্রহণ করায় গৃহবধূকে শারীরিক মানসিক অত্যাচার করে শ্বশুর বাড়ি থেকে তাড়িয়ে দিল স্বামী। এই ঘটনায় প্রতিবন্ধী দাদাকে সঙ্গে নিয়ে এসে স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন নির্যাতিতা গৃহবধ।

- Advertisement -
Advertisement
- Advertisement -

অভিযুক্ত স্বামীর নাম গোবিন্দ আইচ। অভিযোগের ভিত্তিতে ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দেগঙ্গার কলসুর গ্রাম পঞ্চায়েতের চান্ডালাটি এলাকায়।নির্যাতিতা গৃহবধূ সোনালী আইচের অভিযোগ তার বাপের বাড়ি হাসনাবাদ থানার অন্তর্গত আশারিয়া গ্রামে। ২০১৭ সালে কলসুর গ্রাম পঞ্চায়েতের চান্ডালাটির বাসিন্দা গোবিন্দ আইচের সঙ্গে বিয়ে হয়।

৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের সময় বাবা- হারা নির্যাতিতা গৃহবধুর দাদা পণের টাকা টাকা সহ সোনার অলংকার দিয়েছিল বোনকে। এদিকে গৃহবধূ আর একটি কন্যা সন্তান প্রসব করর পর থেকেই তার উপরে অত্যাচার বেড়ে গেছে বলে অভিযোগ।

তাকে মারতে মারতে ঢালাই রাস্তার উপর দিয়ে টেনে হিচড়ে নিয়ে গেছে স্বামী। হাত পা কেটে রক্তাক্ত হয়। শ্বশুরবাড়ি অন্যান্য সদস্যরাও তার উপরে অত্যাচার করে।

এমতবস্থায় তিন মাসের শিশু কন্যাকে কোলে নিয়ে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা গৃহবধূ। এ নিয়ে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহল থেকে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!